আজ, শুক্রবার | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৩:৩৪

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরা পৌরসভার বিগত পরিষদের সম্মানে বিদায় অনুষ্ঠান

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা পৌরসভার বর্তমান পরিষদের সর্বশেষ কর্মদিবস শেষে ২৫ জানুয়ারি সোমবার দুপুরে পরিষদের সম্মানে বিদায়ী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাগুরা পৌরসভার মেয়র খুরশীদ হায়দার টুটুলের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বিদায়ী সভার শুরুতে পৌরসভার কর্মকর্তা,  কর্মচারি এবং পরিষদের কাউন্সিলরবৃন্দ এবারের নির্বাচনে বিপুল ভোটে মেয়র হিসেবে নির্বাচিত হওয়ায় খুরশীদ হায়দার টুটুলকে ফুলেল শুভেচ্ছা জানান।

অন্যদিকে মেয়র খুরশীদ হায়দার টুটুল এ নির্বাচনে অকৃতকার্য কাউন্সিলরদের প্রতি সমবেদনা জানিয়ে ভবিষ্যত মঙ্গল কামনায় তাদের হাতে ফুলের তোড়া তুলে দেন। পৌর কর্মকর্তারা দেন উপঢৌকন এবং সকল পৌর কর্মচারিদের পক্ষ থেকে মানপত্র উপহার দেয়া হয়।

বিদায়ী সভায় বক্তব্য রাখেন বিগত পরিষদের প্যানেল মেয়র মকবুল হোসেন মাকুল, কাউন্সিলর হুমায়ুন কবির, সচিব রেজাউল করিম, প্রকৌশলী সাইফুল ইসলাম হীরক ।

সভাপতির বক্তব্যে পৌরমেয়র খুরশীদ হায়দার টুটুল আবেগঘন বক্তব্য রাখেন। তিনি ২০১৫ সালের নির্বাচনে বিজয়ী পরিষদকে মাগুরা পৌরসভার ইতিহাসে সবচেয়ে অধিক সক্রিয় পরিষদ হিসেবে উল্লেখ করেন। অকৃতকার্য কাউন্সিলরদের প্রতি সমবেদনা প্রকাশের পাশাপাশি ভবিষ্যতে মাগুরা পৌর নাগরিকদের সেবায় তাদের সক্রিয় অংশগ্রহণ প্রার্থনা করেন তিনি।

নিজ নিজ কর্ম প্রচেষ্টার মাধ্যমে তারা প্রত্যেকেই নিজেদেরকে আরও অধিক যোগ্য করে তুলবেন যাতে পরবর্তি নির্বাচনে বিজয়ী হয়ে জনগণের সেবায় কার্যকর ভূমিকা রাখতে পারেন সেই প্রত্যশাও ব্যক্ত করেন মেয়র খুরশীদ হায়দার টুটুল।

২০১৫ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত মাগুরা পৌরসভার নির্বাচিত কাউন্সিলদের মধ্যে এবারের নির্বাচনে অংশ নিয়েও বিজয় পাননি ১ নং ওয়ার্ডের কাউন্সিলর আমিনুল ইসলাম পলাশ, ৩নং ওয়ার্ড থেকে বারবার নির্বাচিত কাউন্সিলর মীর শহীদুল ইসলাম বাবু, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর হুমায়ুন কবির এবং সংরক্ষিত কাউন্সিলর হাওয়া খাতুন। এছাড়া মাগুরা পৌরসভা থেকে অবসরে গেছেন প্রকৌশলী সাইফুল ইসলাম হিরক এবং হিসাবরক্ষক আবদুর রাজ্জাক। সোমবার একই সাথে তাদের সম্মানে অনুষ্ঠিত এ  বিদায় সভাকে পৌরসভার ইতিহাসে একটি অভূতপূর্ব সম্মাননার আয়োজন বলে উল্লেখ করেন বিদায়ী কাউন্সিলরগণ এবং উপস্থিতি কর্মকর্তা-কর্মচারিরা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology